চকরিয়া বাস টার্মিনালে ডাকাতি চলছে

Share This Information

চকরিয়া বাস টার্মিনালে শত শত যাত্রী ভোগান্তির শিকার হচ্ছে। ঘণ্টায় ঘণ্টায় চট্টগ্রামগামী প্রতিটি ক্লোজডোর বাস, লোকাল বাস যাত্রী ভাড়া বাড়াতেই আছে। ১৭০/১৮০ টাকার ভাড়া ২০০,২৫০,৩০০ এবং ৩৫০ টাকা পর্যন্ত নিচ্ছে। দেখার কেউ নেই। চকরিয়াবাসী যাতে কোন প্রকার ভোগান্তি ছাড়া নিজ নিজ গন্তব্যস্থলে পৌঁছতে পারে সেটার ব্যবস্থা করা উপজেলা প্রশাসকের দায়িত্ব বটে।




ট্রাফিক পুলিশও এ ব্যাপারে নিশ্চুপ!! এ ব্যাপারে মাননীয় উপজেলা প্রশাসক চকরিয়া গণমানুষের মন জয় করা #Shibly_Noman স্যারের দৃষ্টি আকর্ষণ করছি। বাস টার্মিনালে পাঁচ মিনিটের ভেতর সিন্ডিকেট তৈরি করে বাস ভাড়া বাড়াচ্ছে সেখানকার কিছু লোক। অ্যাসিস্টেন্ট, ড্রাইভারকে বাড়া বাড়ানোর ব্যাপারে জিজ্ঞেস করা হলে তারা কিছু লোককে দেখিয়ে দিচ্ছে যাদেরকে তারা দুই হাজার টাকা নাকি দিছে।

চকরিয়ার প্রিয় সাংবাদিক ভাই Abdul Majid, Chotan Kanti Nath ,Sayedee Akbor Faisal আপনাদের দৃষ্টি আকর্ষণ করছি। কারণ বাস ভাড়া নিয়ে ভোগান্তি তো হচ্ছে তাছাড়া অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ঘটে যাচ্ছে যাত্রী,ড্রাইভার,অ্যাসিস্টেন্টদের মধ্যে।




এই ভাবে Tajin Mohammad Musa নামে একজন হয়রানির শিকার যাত্রী তাঁর খুব প্রকাশ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আমরা সাধারণ জনগণের বাস্তব ভিত্তিক কথা তুলে ধরলাম।

আপনিও লিখে পাঠাতে পারেন আপনার এলাকার যাত্রী সমস্যার কথা, আমরা তা দ্রুত প্রকাশ করবো আমাদের সাইটে।
লিখা পাঠানোর ঠিকানা info@kemnejabo.com অথবা Facebook  এ।

Share This Information