টিকেট বুকিং সিস্টেম

Share This Information

কেমনে যাবো ডট কম বাসের টিকেট বুকিং সেন্টারে আপনাকে স্বাগতম।

আমরা তৈরি করেছি দেশের সর্ববৃহৎ টিকেট বুকিং ডাটাবেজ। আমাদের ডাটাবেজে রয়েছে ১৮১ টি বাস, যে বাস গুলো সারাদেশে প্রতিদিন যাত্রী সেবা দিয়ে যাচ্ছে। আমাদের টিকেট সেবা কিভাবে আপনি ব্যবহার করবেন নিম্নে বিস্তারিত দেওয়া আছে………………

* টিকেট বুকিং সিস্টেমঃ বাংলাদেশের যেকোন জায়গা থেকে যে কেউ শুধু মাত্র আমাদের কল সেন্টারে কল করে অগ্রিম বা তাৎক্ষনিক বাসের টিকেট বুকিং দিতে পারবেন। এস এম এস ও মেইলের মাধ্যমে
  টিকেট নিশ্চিত করা হবে। ক্রয়কৃত অগ্রিম টিকেট বাতিল করতে চায়লে এক দিন আগে আমাদের কল সেন্টারে কল করে টিকেট বাতিল করতে পারবেন।
* পেমেন্ট সিস্টেমঃ আমাদের ৩ ধরনের পেমেন্টের ব্যবস্থা রয়েছে- বিকাশ, রকেট এবং ব্যাংক একাউন্ট। টিকেট বুকিং করতে হলে প্রথমে পেমেন্ট নিশ্চিত করতে হবে। পেমেন্ট নিশ্চিত হলে যাত্রীর চাহিদা অনুযায়ী আসন নিশ্চিত করা হবে।
   বিঃদ্রঃ- আপনার পেমেন্ট নিশ্চয়তা ১০০% । নিচে আমাদের সম্মানিত CEO & FOUNDER বাহার উদ্দিন রায়হান স্যারের বিস্তারিত বর্ণনা দেওয়া হলো।

 

বাহার উদ্দিন রায়হান একজন অধম্য সাহসের নাম। হাজারো প্রতিকূলতা ও বাধা কে অতিক্রম করে নাম লিখিয়েছেন দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগে পড়ালেখা করছেন। তাঁর দুই টি হাত না থাকার পরেও তিনি আমাদের নেতৃত্ব্য দিচ্ছেন।
ওনার নামে বের হয়েছে কয়েক ডজন নিউজ পেপার ও চ্যানেল২৪ এর সাক্ষাৎকার।

বাহার উদ্দিন রায়হান একাধারে পালন করছেন কয়েকটি সংগঠনের দায়িত্বে। ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের ইয়ুথ ইউনিটের ট্রেইনার হিসাবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

এছাড়াও গুগলে বাহার উদ্দিন রায়হান চার্চ করলে ওনার সমস্ত নিউজ চলে আসবে।
ফেইসবুক লিংক
ইউটিউব লিংক

জীবনযুদ্ধে হার না মানা রায়হানের পথচলা

Share This Information