বেনাপোল থেকে বরিশাল

Share This Information

* প্রাচ্যের ভেনিস নামে পরিচিত বাংলাদেশের দক্ষিনাঞ্চলের শহর বরিশালে আপনাকে স্বাগতম। কীর্তনখোলা নদীর তীরে গড়ে ওঠা এই শহরের প্রাচিন নাম চন্দ্রদ্বীপ। আপনার ভ্রমণ তৃষ্ণা মেটাতে এখানে রয়েছে অনেক প্রাচীন ও নৈস্বর্গিক নিদর্শন। বরিশালে অবস্থিত দর্শনীয় স্থান সমূহের মধ্যে আছে- লাকুটিয়া জামে জমিদার বাড়ি,অক্সফোর্ড মিশন চার্চ, দূর্গাসাগর দিঘী,গুঠিয়া মসজিদ, ভাসমান পেয়ারা বাজার, সাতলা শাপলা গ্রাম, বিবির পুকুর, ব্রজমোহন কলেজ, জীবনানন্দ দাশ এর বাড়ী,বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক) শ্বেতপদ্ম পুকুর, মুকুন্দ দাসের কালিবাড়ী ও শের-ই-বাংলা জাদুঘর ইত্যাদি।
* বেনাপোল থেকে বরিশালে স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে। নিচে বাসের ভাড়া সহ লিস্ট দেওয়া আছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। যদি কাউন্টারে যাওয়ার সময় না থাকে, চিন্তিত হবার কোন কারণ নাই, তাৎক্ষনিক বা অগ্রিম সব ধরনের বাসের টিকেট আমরা বুকিং দিয়ে থাকি। আমাদের কাস্টমার কেয়ারে কল করে টিকেট বুকিং নিশ্চিত করুন। টিকেট বুকিং কল সেন্টার- 01517-832110

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সেভেন স্টার পরিবহন

৪০০ টাকা

কুয়াকাটা এক্সপ্রেস

৫০০ টাকা

জি এম পরিবহন

৩৫০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। আমাদের মেইল করতে পাররেন info@kemnejabo.com। ধন্যবাদ ।

Share This Information