অনন্যা ক্লাসিক বাসের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, রুটম্যাপ অন্যান্য তথ্য

পরিচিতি ও রুটম্যাপ –

বাংলাদেশের জনপ্রিয় একটি বাস অনন্যা ক্লাসিক । ঢাকা থেকে কিশোরগঞ্জ ভায়া টোক ও কাপাসিয়া ইত্যাদি রুটে নিয়মিত সার্ভিস দিয়ে আসছে। এটি একটি এসি / নন এসি বাস সার্ভিস। স্বল্প খরচে ভ্রমণ হোক এই বাসে।



গাড়ির গুণগত মান ও বৈশিষ্ট্য-

অনন্যা ক্লাসিক উল্লেখিত হাইওয়েতে সার্ভিস দিয়ে যাচ্ছে এসি আরামদায়ক, নিরাপদ ও দ্রুততম সময়ে যাওয়ার অন্যতম চমৎকার ফিনিশিং পর্যাপ্ত লেস্পেস কম্পোর্টেবল সিট, লাক্সারিজ, হিনো ১জে এসি / নন এসি সার্ভিস সবকিছুর সমন্বয়ে উল্লেখিত রুটের সেরা সার্ভিস প্রোভাইডারের খেতাব পেতে একদম প্রস্তুত এই বাসটি।

ভাড়া সম্পর্কিত তথ্যঃ

আমরা আপনাকে যে বাসগুলো তথ্য দিয়ে সহযোগিতা করছি, সে বাস গুলোর নির্ধারিত ভাড়া রয়েছে। যাত্রীর চাহিদা কমলেও এবং বাড়লেও ভাড়ার পরিমাণ একই থাকে। তাই ভাড়া নিয়ে কোন অভিযোগ নাই বাসটির।

অন্যান্য বাসের তথ্য খুঁজুন-

অন্যান্য বাসের তথ্য পেতে এইখানে ক্লিক করুন। একটু স্ক্রল করলে হাতের ডান পার্শ্বে বাস সার্ভিসেস অপশনে ক্লিক করুন প্রায় ২০০টির বেশি বাসের তথ্য পাবেন।

 সকল যাত্রীদের দৃষ্টি আকর্ষণ

বিঃদ্রঃ বাংলাদেশে বিভিন্ন রকমের বাস থাকায় নামের সঙ্গে নামের বিভিন্ন মিল থাকায় অনেকেই সঠিক বাস খুঁজে পাই না। যেমন সৌদিয়া পরিবহন এর স্থালে সৌদি, হানিফ এর স্থলে হনিফ বা হানিফা, এনা ক্ষেত্রে আনা পরিবহন। এই বিষয় মাথায় রেখে টিকেট কাটার চেষ্টার করুন। বাংলাদেশের বিভিন্ন দর্শনীয় স্থানের তথ্য, যাতায়াত, ভাড়া, কাউন্টার, অনলাইন টিকেট, হোটেল বুকিং ইত্যাদি ইত্যাদি সম্পর্কে জানতে আমাদের সাইটে লোকেশন সেট করে জেনে নিন। আপনার যাত্রা শুভ হোক। কেমনে যাবো ডট কম  এর সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

“দৃষ্টি আকর্ষণ”

“সম্মানিত যাত্রীবৃন্দ কেমনেযাবো ডট কম ওয়েবসাইটে অসংখ্য কাউন্টার লোকেশন, মোবাইল নাম্বার এবং হোটেল/আবাসিক নাম্বার দেওয়া আছে। আমরা উল্লেখিত নাম্বার, কাউন্টার লোকেশন সম্পূর্ণ তথ্য ইন্টারনেট, সরাসরি কাউন্টার এবং কোম্পানির নিকট হতে  সংগৃহীত করেছি। উপরোক্ত কাউন্টার এবং হোটেল নাম্বার গুলোতে যদি কোন প্রকার আর্থিক লেনদেন করে থাকেন তাহলে সম্পূর্ণ এখতিয়ার আপনার। সেক্ষেত্রে কোন প্রকার হয়রানির স্বীকার হলে কেমনেযাবো ডট কম-এর কর্তৃপক্ষ দায়ী থাকবে না। কাজেই আপনি লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন।”

লক্ষ্য করুন

নিম্নে অনন্যা ক্লাসিক সকল তথ্য যেমনঃ তাদের সাথে যোগাযোগের নাম্বার, কাউন্টার লোকেশন, এলাকা ভিত্তিক কাউন্টার লোকেশন সহ সকল আপডেটেড তথ্য পাবেন। তবে বাস্তবিক কিছু সমস্যা যেমন লোকেশন পরিবর্তন, নাম্বার পরিবর্তন সহ সেবা প্রধানে সাময়িক বিঘ্নতা থাকতেই পারে। তাছাড়া কিছু কাউন্টার নির্দিষ্ট সময় পর তাদের সেবা কার্যকম বন্ধ করে দেয়; এসব যাবতীয় সমস্যা সমাধানে আপনার অভিযোগ, উপদেশ আমাদের একান্ত কাম্য, তাই আপনারা চাইলে আমাদের ই-মেইলের মাধ্যমে এসব জানাতে পারেন এই ঠিকানায়-[email protected]jabo.com

কিশোরগঞ্জ জেলার কাউন্টার সমূহ

কিশোরগঞ্জ বাস ষ্টেশন কাউন্টার, কিশোরগঞ্জ জেলা শহর, ফোনঃ 01737422470, 01726987048, 01923-898440.




ঢাকা জেলার কাউন্টার সমূহ

মহাখালী বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোনঃ 01993-222402.




পরার্মশঃ  কেমনে যাবো ডট কম সর্বদা সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করে। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি, ধন্যবাদ।

অনন্যা ক্লাসিক এর বাস সেবা কত টুকু আন্তরিক বা যাত্রীদের সাথে তাদের সম্পর্ক কি রকম? আপনার নিজস্ব মতামত তুলে ধরুন আমাদের ফেইসবুক গ্রুপে। আপনার দেওয়া মতামত বা তথ্য অনন্যা ক্লাসিক কে গতিশীল ও যাত্রী সেবা নিশ্চিত করতে সহায়তা করবে। আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে নিয়মিত আপডেট রাখেন নিজেকে। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected]

x