এটি আপনার ভ্রমণ সহযোগী অনলাইন প্লাটফর্ম। যা আপনাকে গন্তব্যস্থানে পৌঁছিয়ে দিতে তথ্য দিয়ে সাহায্য করবে ।এক ক্লিকে আপনি যা যা পাচ্ছেন-

গন্তব্যস্থান পরিচিতি-

এলাকার সংক্ষিপ্ত পরিচিতি, এলাকার নাম, বিখ্যাত নদী, বিখ্যাত প্রতিষ্ঠান, অর্থনৈতিক উৎস, ইতিহাস ইত্যাদি।

কিভাবে যাবেন-

আপনি যে এলাকায় যেতে চান সেখানে কি কি বাস যাচ্ছে, বাসের ধরন যেমনঃ এসি/নন এসি ইত্যাদি।

দর্শনীয় স্থানের তথ্য-

আপনার গন্তব্যস্থলের দর্শনীয় স্থানসমূহের তালিকা, দর্শনীয় স্থান গুলোর পরিচিত এবং কিভাবে উপভোগ করবেন  প্রয়োজনীয় সকল তথ্য পাবেন।

রাত্রি যাপন/রিসোর্ট/হোটেল তথ্য-

আপনি যে গন্তব্যে যাচ্ছেন সেখানে  থাকার ব্যবস্থা, হোটেলের নাম, হোটেলের ঠিকানা এবং ফোন নাম্বার, হোটেলের পরিবেশ, বুকিং ব্যবস্থাসহ সকল তথ্য পেয়ে যাবেন।

খাবার/রেষ্টুরেন্ট/হোটেল/ক্যাফে সম্পর্কিত তথ্য-

আপনি যে এলাকা/এরিয়াটি সার্চ করছেন, সেই এলাকার প্রিয় খাবার, বিখ্যাত খাবার, উৎপাদিত ফসল এবং খাবার হোটেল সম্পর্কিত সকল তথ্য পাবেন।

ভ্রমণে পছন্দের কেনাকাটা সম্পর্কিত তথ্য-

আপনি যে এলাকা/এরিয়াটি সার্চ করছেন, সেই এলাকার গুরুত্বপূর্ণ  শপিংমল, মেলা, সম্পর্কিত তথ্য। সার্চকৃত এলাকা/এরিয়ার তৈরিকৃত পোষাকসহ কেনাকাটার উপায় সম্পর্কিত সকল তথ্য।

বাস সম্পর্কিত তথ্য-

যাতায়াতের জন্য সামর্থের মধ্যে ও সেরা  বাসগুলোর তথ্য। এবং তাদের গুণগত মান, বাসের ধরণ এবং তাদের ধারণ সক্ষমতা।

ভাড়া সম্পর্কিত তথ্য-

বাংলাদেশের ক্লোজডোর এসি/নন এসি বাস গুলোর তালিকা ও অফিশিয়াল ভাড়া সংক্রান্ত তথ্য।

কাউন্টার সম্পর্কিত তথ্য-

ক্লোজডোর এসি/নন এসি বাস গুলোর তালিকা ও অফিশিয়াল ভাড়ার পাশেই রয়েছে ”যোগাযোগ” অপশন, এখানে ক্লিক করলে পাবেন আপনার বোর্ডিং পয়েন্ট এবং ল্যান্ডিং পয়েন্ট এর সকল কাউন্টার এর ঠিকানা এবং ফোন নাম্বার।

ভাষা/সয়ংক্রিয় ট্রান্সলেট-

আমাদের সাইট ২ টা ভাষা বুঝতে সক্ষম, বাংলা ও ইংরেজী। ইংরেজী পেইজে অবস্থান করলে ”বাংলা” বাটনে ক্লিক করলে সয়ংক্রিয়ভাবে সর্ম্পূণ পেইজ বাংলায় রূপান্তর হয়ে যাবে। এবং বাংলা পেইজে অবস্থান করলে ”English” বাটনে ক্লিক করলে সয়ংক্রিয়ভাবে সর্ম্পূণ পেইজ ইরেংজী রূপান্তর হয়ে যাবে।