কক্সবাজার থেকে সিরাজগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

যমুনা, ইছামতি ও হুরাসাগর নদী বিধেীত সিরাজগঞ্জ সদর উপজেলার আয়তন ৩২৫.৭৭ বর্গ কিলােমিটার। ১৭৭২ খ্রিস্টাব্দে সিরাজগঞ্জ থানার মর্যাদায় উন্নীত হয়।। জমিদার সিরাজ আলী চৌধুরী; মতান্তরে নবাব সিরাজদৌল্লার নামানুসারে এলাকাটির নাম হয় সিরাজগঞ্জ। কাটাখালীর উপর ১৮৯৩ খ্রিস্টাব্দে নির্মিত ইলিয়ট ব্রিজ বা লােহার পুল সিরাজগঞ্জ সদর উপজেলার একটি প্রাচীন নিদর্শন। রাজশাহী বিভাগে অবস্থিত সিরাজগঞ্জে আপনাকে স্বাগতম। তাতঁ শিল্প এই জেলাকে বিশ্ব দরবারে পরিচিত লাভ করেছে। কক্সবাজার থেকে সিরাজগঞ্জ।


কক্সবাজার থেকে সিরাজগঞ্জ স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, কক্সবাজার থেকে সিরাজগঞ্জ বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড.

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

দেশ ট্রাভেলস

১১০০ টাকা

শ্যামলী পরিবহন

১০০০ টাকা

এস আই এন্টারপ্রাইজ

১৩০০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

এস আই এন্টরপ্রাইজ

২০০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x