গাজীপুর থেকে পটুয়াখালী বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

পরিচিতি

বাংলাদেশের বরিশাল বিভাগের একটি জেলা পটুয়াখালী। এর উত্তরে বরিশাল, দক্ষিণে বঙ্গোপসাগর, পূর্বে ভোলা এবং পশ্চিমে বরগুনা জেলা। এই শহর মেঘনা নদীর পললভূমি এবং ছোট চরাঞ্চল নিয়ে এই শহর গঠিত। ৮টি উপজেলা, ৫টি পৌরসভা, ৯টি থানা ও ৭৬টি ইউনিয়ন নিয়ে এই জেলা গঠিত। পটুয়াখালী জেলায় অসংখ্য নদী রয়েছে তন্মধ্যে লোহালিয়া, লাউকাঠী, পায়রা, লেবুখালী, আন্ধারমানিক, আগুনমুখা, বুড়া, গৌরাঙ্গ, তেঁতুলিয়া ইত্যাদি। পটুয়াখালী শহরের বয়স প্রায় দেড়’শ বছর। মৎস্য সম্পদ, বনভূমি, শিল্প ও ব্যবসা বাণিজ্য (কুটির শিল্প, মৃৎশিল্প, পাটশিল্প, বিড়িশিল্প, চাল ও ডালের ব্যবসা) দিয়ে পটুয়াখালী অর্থ ব্যবস্থা চলে। উল্লেখযোগ্য ব্যক্তিত্ব, চিত্তাকর্ষক স্থান, শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থাপনা নিয়ে গঠিত এই জেলা। গাজীপুর থেকে পটুয়াখালী।

যেভাবে যাবেন-

নিচে স্ক্রল করলে এসি/নন এসি বাসের প্রাইজ ও কাউন্টার লোকেশন দেখবেন।

আপনার ভ্রমণ তৃষ্ণা মেটাতে এই জেলায় রয়েছে অসংখ্য দর্শনীয় স্থান।

মজিদবাড়িয়া শাহী মসজিদ-

মজিদবাড়িয়া শাহী মসজিদ পটুয়াখালী শহর ২০ কি.মি দূরে অবিস্থত। এই মসজিদ মির্জাগঞ্জ উপজেলায় প্রাচীন মুসলিম স্থাপত্যশিল্পের এক অন্যতম নির্দশন। প্রায় ৫শ বছর পূর্বে স্থাপিত এই শাহী মসজিদটি সুলতানি আমলের মুসলিম স্থাপন্য ও ঐতিহ্যের গৌরবময় ইতিহাস সাক্ষী। এমন সব পটুয়াখালীর দর্শনীয় স্থান সমূহের তথ্য জানতে এখানে ক্লিক করুন।

গাজীপুর থেকে পটুয়াখালী গিয়ে কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো?  রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? শপিংমল সহ ইত্যাদি তথ্য জানতে এখানে ক্লিক করুন

গাজীপুর থেকে পটুয়াখালী স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে নন  বাসের সুব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। যদি কাউন্টারে যাওয়ার সময় না থাকে, চিন্তিত হবার কোন কারণ নাই, তাৎক্ষনিক বা অগ্রিম সব ধরনের বাসের টিকেট আমরা বুকিং দিয়ে থাকি। গাজীপুর থেকে পটুয়াখালী বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সাকুরা পরিবহন

৮০০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। ধন্যবাদ ।

x