চট্টগ্রাম থেকে পানছড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯৮৩ খ্রিস্টাব্দে এখানে থানা সদর দপ্তর প্রতিষ্ঠিত হয়। পান ও ছড়ি হতে পানছড়ি নামের উদ্ভব। আলােচ্য এলাকার উপর দিয়ে প্রবাহিত পাহাড়ি নদী তথা ছড়ির দুপাশে প্রচুর পাহাড়ি বা জংলি পান জন্মাতাে। তাই এলাকাটির নাম হয় পানছড়ি। এ উপজেলার লােগাং ইউনিয়নের দুদুকছড়িতে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি অনুযায়ী ১৯৯৮ খ্রিস্টাব্দের ৫ মার্চ শান্তি বাহিনীর সশস্ত্র সদস্যরা আত্মসমর্পণ করে। এ উপজেলার মানচিত্র দেখতে প্রায় চতুর্ভুজের ন্যায়।




* চট্টগ্রাম থেকে পানছড়ি স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। চট্টগ্রাম থেকে পানছড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

শান্তি পরিবহন

২৮০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। ধন্যবাদ ।

x