চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯২৭ খ্রিস্টাব্দে এখানে থানা সদর দপ্তর প্রতিষ্ঠিত হয়। ১৯৯৭ খ্রিস্টাব্দে ফরিদগঞ্জ থানা উপজেলায় উন্নীত হয়। কথিত হয়, হযরত শাহ ফরিদ ইসলাম প্রচারের উদ্দেশ্যে এখানে এসেছিলেন। শেখ ফরিদের নামানুসারে এলাকার নাম রাখা হয় ফরিদগঞ্জ। সাহেবগঞ্জের নীলকুঠি ও লােহাগড়া মঠ ফরিদগঞ্জ উপজেলার প্রাচীন নিদর্শন। পাবনা জেলায় পরিদপুর নামের একটি উপজেলা এবং ঢাকায় ফরিদপুর নামের একটি জেলা রয়েছে।



চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ স্থল পথে যাওয়ার জন্য বাস পরিবহন ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের সু-ব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

শাহী সার্ভিস

৪৪০ টাকা

জোনাকি সার্ভিস

৪৪০ টাকা




এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

শাহী সার্ভিস

৪৯০ টাকা

জোনাকি সার্ভিস

৪৯০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x