চট্টগ্রাম থেকে মানিকগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯৪৫ খ্রিস্টাব্দের মে মাসে মানিকগঞ্জ, হরিরামপুর ও জাফরগঞ্জ থানা নিয়ে মানিকগঞ্জকে মহকুমার মর্যাদায় উন্নীত করা হয়। পরবর্তীকালে জাফরগঞ্জ থানা নদীগর্ভে বিলীন হয়ে যায়। ১৮৫৬ খ্রিস্টাব্দ পর্যন্ত মানিকগঞ্জ মহকুমা ফরিদপুর জেলার অন্তর্ভুক্ত ছিল। এরপর এটি ঢাকা জেলার অন্তর্ভুক্ত হয়। ১৯৮৪ খ্রিস্টাব্দের ১ মার্চ মানিগঞ্জ মহকুমা জেলার মর্যাদায় উন্নীত হয়। চট্টগ্রাম থেকে মানিকগঞ্জ।



* চট্টগ্রাম থেকে মানিকগঞ্জ যাওয়ার জন্য স্থল পথে বাসের ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি / নন এসি উভয় ধরণের বাস রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, চট্টগ্রাম থেকে মানিকগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ইউনিক সার্ভিস

৬০০ টাকা

শ্যামলী পরিবহন এন আর

৭০০ টাকা

এস আলম সার্ভিস

৯৫০ টাকা

সৌদিয়া কোচ সার্ভিস

৬০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সৌদিয়া কোচ সার্ভিস

১২৫০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x