চট্টগ্রাম থেকে সরিষাবাড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

* জামালপুর জেলার একটি উপজেলা সরিষাবাড়ি। ১৯৬০ সালে ২৯ আগস্ট এটি থানা হিসাবে প্রতিষ্ঠিত হয়। এই উপজেলার নামকরণে সরিষা প্রবাদ টি বহুল প্রচলিত। এখানে এক সময় প্রচুর সরিষা উৎপন্ন হয়। এখানে সরিষা ছিল উন্নত মানের। সরিষা বিক্রি কে কেন্দ্র করে এই অঞ্চলে গড়ে উঠে প্রচুর হাট বাজার। সরিষা কেন্দ্রিক ব্যবসার জন্য এলাকাটি নাম হয়ে উঠে সরিষাবাড়ি। আবার অনেকের মতে সরস বাড়ি হতে সরিষাবাড়ি নামের উৎপত্তি। সরিষা মানে “শ্রেষ্ঠ” বাড়ী মানে “বসত বা জনপদ”। এই এলাকা টি এক সময় ধনে মানে ও সহায় সম্পদে শ্রেষ্ঠ ছিল। তাই এর নাম হয় সরিষাবাড়ি।
* চট্টগ্রাম থেকে সরিষাবাড়ি যাওয়ার জন্য স্থল পথে বাসের ব্যবস্থা রয়েছে । বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা আসে।


নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, চট্টগ্রাম থেকে সরিষাবাড়ি বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড.

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

বিপুল এন্টারপ্রাইজ

৮০০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x