চট্টগ্রাম থেকে সিলেট বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

পরিচিতিঃ

বাংলাদেশের প্রতিটি অঞ্চলের আলাদা আঞ্চলিক ভাষা রয়েছে। তার মধ্যে অন্যতম সিলেটি আঞ্চলিক ভাষায় একটি বিশেষত্ব রয়েছে। সিলেটের আঞ্চলিক ভাষায় নিজস্ব বর্ণমালা রয়েছে।  সিলেটের বহু বাসিন্দা দেশে বিদেশে ছড়িয়ে আছে। রয়েছে অসংখ্য ভ্রমণের জায়গা। ইতিহাস সমৃদ্ধ এই অঞ্চল ভ্রমণপিপাসুদের অন্যতম পছন্দের স্থান। এটি বাংলাদেশের অন্যতম পর্যটন নগরী হিসেবে সারাবিশ্বে সুনাম কুড়িয়েছে। বহুযুগ ধরে সিলেট একটি বাণিজ্যিক শহর হিসেবে প্রচলিত আছে। ধারণা করা হয়ে থাকে যে “হরিকেলা রাজত্বের” মূল ভূখন্ড ছিল এই সিলেট।

দর্শনীয় স্থান- ( সিলেট যাবো কোথায় কোথায় যাবেন )

  • আপনার ভ্রমণ তৃষ্ণা মেটাতে এখানে রয়েছে অনেক ঝর্ণা ও নৈস্বর্গিক নিদর্শন।
  • আকর্ষনীয়  দর্শনীয় স্থান সমূহের মধ্যে রয়েছে- 




পান্থুমাই ঝর্ণাঃ

বাংলাদেশে-ভারত সীমান্তবর্তী অঞ্চলে অবস্থিত মেঘালয় পাহাড়ের কোল ঘেঁষা একটি অপূর্ব গ্রামের নাম। উঁচু পাড়ার থেকে জল নেমের পড়া দৃশ্য অন্যরকম সৌন্দর্য্য ফুটিয়ে তুলে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের এই গ্রাম বাংলাদেশেল সবচেয়ে সুন্দর গ্রামগুলোর মধ্যে অন্যতম । সিলেটের সকল দর্শনীয় স্থানের বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে
চট্টগ্রাম থেকে সিলেট স্থল পথে যাওয়ার জন্য বাস পরিবহন ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, সিলেট থেকে নোয়াখালী বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

এনা ট্রানপোর্ট

৭০০ টাকা

সৌদিয়া কোচ সার্ভিস

৮০০ টাকা

মামুন এন্টারপ্রাইজ

৭৫০ টাকা

ইউনিক সার্ভিস

৯০০ টাকা

বি আর টি সি

৬০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

গ্রীন লাইন

১১০০ টাকা

সৌদিয়া কোচ সার্ভিস

১০০০ টাকা

লন্ডন এক্সপ্রেস

১৪০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। ধন্যবাদ ।

x