টাঙ্গাইল থেকে ফটিকছড়ি বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

ধুরং নদীর তীরে অবস্থিত সমতল আর পাহাড়ি দ্যোতনার অপূর্ব লীলাভূমি ফটিকছড়ি। ১৯১৮ খ্রিস্টাব্দে ফটিকছড়ি থানা প্রতিষ্ঠা হয়। ফটিক মানে, স্ফটিকের ন্যায় স্বচ্ছ আর ছড়ি মানে পাহাড়ে ছােট নদী। এ অঞ্চলের পশ্চিম পাশ দিয় ছােট্ট একটি ছড়ি প্রবাহিত। যার জল স্ফটিকের মতাে স্বচ্ছ। স্ফটিকের ন্যায় পাহাড়ি ছড়ির কারণে এলাকাটির নাম হয় ফটিকছড়ি। কথিত হয় এলাকাটির প্রথমে নাম ছিল স্ফটিকছড়ি। যার অপভ্রংশ ফটিকছড়ি। কোম্পানি টিলা ও আহসানউল্লাহ গােমস্তার মসজিদ ফটিকছড়ি উপজেলার প্রাচীন নিদর্শন।
* টাঙ্গাইল থেকে ফটিকছড়ি স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে নন এসি বাসের সুব্যবস্থা রয়েছে।


নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, টাঙ্গাইল থেকে ফটিকছড়ি বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড.

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

বিপুল এন্টারপ্রাইজ

৮০০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x