ঢাকা থেকে উলিপুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমন গাইড

১৯০২ খ্রিস্টাব্দে এখানে থানা সদর প্রতিষ্ঠিত হয়। উলিপুর নামকরণের পশ্চাতে অলি বা দরবেশ শব্দ যুক্ত। অলি শব্দের অর্থ দরবেশ। অলিদের অবস্থান হতে এলাকার নাম হয় অলিপুর। যার অপভ্রংশ উলিপুর। অনেকে মনে করেন উলের আধিক্য হতে এলাকাটির নাম হয় উলিপুর। এক সময় এলাকাটি উল উৎপাদনের জন্য বিখ্যাত ছিল। তাই নাম হয় উলিপুর। দলদলিয়া ইউনিয়নের কাজী মসজিদ, পাথরের উপর আরবি ভাষায় খােদিত হোসেন শাহী আমলের একটি মসজিদের শিলালিপি এখানকার প্রাচীন নিদর্শন। তবে শিলালিপিটি বর্তমানে বরেন্দ্র যাদুঘরে রক্ষিত আছে। ঢাকা থেকে উলিপুর আপনাকে স্বাগতম।



ঢাকা থেকে উলিপুর স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে উলিপুর বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

নাবিল পরিবহন

৮৫০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৮০০ টাকা

খাজা ট্রাভেলস

৭৫০ টাকা

এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x