ঢাকা থেকে খাগড়াছড়ি বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

প্রকৃতির পরম মমতায় গড়া এই অঞ্চলের সৌন্দর্য্য ভাষায় প্রকাশ করা যাবেনা। সবুজের মাঝে হারিয়ে যেতে ও আকাশ পাহাড়ের মিতালী অবলোকন করতে খাগড়াছড়ির চেয়ে ভাল পছন্দ হতে পারেনা। উপজাতীয় সংস্কৃতির বৈচিত্রতা দেখা ছাড়াও এই অঞ্চলের আনাচে কানাচে ছড়িয়ে আছে অসংখ্য দর্শণীয় স্থান যা ভ্রমণপিপাসু এডভেঞ্চারপ্রিয়দের তৃষ্ণা মেটাবে। এই খাগড়া বন থেকে খাগড়ছড়ি। অতীতে যাকে বলা হত কার্পাস মহল।



ঢাকা থেকে খাগড়াছড়ি গিয়ে কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো?  রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? সকল তথ্য এই লিংকে

* ঢাকা থেকে খাগড়াছড়ি স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ঢাকা থেকে খাগড়াছড়ি বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

এস আলম সার্ভিস

৫২০ টাকা

শ্যামলী পরিবহন(এন আর)

৬৩০ টাকা

শ্যামলী পরিবহন(এসপি)

৫২০ টাকা

শান্তি পরিবহন

৫২০ টাকা

ইকোনো সার্ভিস

৫২০ টাকা

ঈগল পরিবহন

৫২০ টাকা

ইয়ার ৭১

৫২০ টাকা

সেইন্টমার্টিন পরিবহন

বি – ৭০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

শান্তি পরিবহন

ইকোনো  ৯০০ টাকা
বিজনেস ১০০০ টাকা

দেশ ট্রাভেলস

বি – ১৪০০ টাকা

সেইন্টমার্টিন হোন্দায়

বি – ১৪০০ টাকা

ঈগল পরিবহন

৮৫০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

১০০০ টাকা

রিলেক্স ট্রান্সপোর্ট

১১০০ টাকা

গ্রীন লাইন পরিবহন

১২০০ টাকা

লন্ডন এক্সপ্রেস

বি – ১৪০০ টাকা
ই – ১৫০০ টাকা

রিলাক্স ট্রান্সপোর্ট

বি – ১৫০০ টাকা
ই – ১১০০ টাকা

শ্যামলী এন আর ট্রাভেলস

বি – ১৪০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। ধন্যবাদ ।

x