ঢাকা থেকে খুলনা বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

পরিচিতিঃ

অসংখ্য নদীর ঘেরা এই বিভাগ মধুমতি নদী, ভৈরব নদী ও মাইকেল মধুসূদনের কপোতাক্ষ নদী। বঙ্গোপসাগরের অসংখ্য দ্বীপ রয়েছে এই খুলনা বিভাগে। মাছ চাষের জন্য বিখ্যাত এই শহর। পূর্বে খুলনা জেলাকে জাহানাবাদ নামেও পরিচিত।



আকর্ষনীয় দর্শনীয় স্থান সমূহের মধ্যে রয়েছে-

ভূতিয়ার পদ্মবিলঃ

নিচের পানি উপরে সবুজ ফুলের বাগানের মত ঘিরে আছে ভুতিয়ার পদ্মবিলে পদ্ম ফুল। খুলনা জেলার তেরখাদা উপজেলার ভুতিয়ার পদ্মবিল অবস্থিত। সারাদিন পদ্মফুল দেখতে পারেন ঘুরে ঘুরে। খুলনা শহর থেকে বাস/সিনএজি/প্রািইভেট গাড়ি নিয়ে ১৮ কিলোমিটার যেতে হয় এই ভুতিয়ার পদ্মবিলে। নৌকা চড়ে ফুলের সান্নিধ্যে যেতে পারবেন। নৌকায় চড়ার আগে দরদাম করে নিন। খুলনা জেলার সকল দর্শনীয় স্থানের তথ্য জানতে এখানে ক্লিক করুন

ঢাকা থেকে খুলনা গিয়ে কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো? রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? এখানে ক্লিক করুন

ঢাকা থেকে খুলনা স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ঢাকা থেকে খুলনা বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সোহাগ পরিবহন

৬১৫ টাকা

ফালগুনী পরিবহন

৪০০ টাকা

এ কে ট্রাভেলস

৪০০ টাকা

সুন্দরবন ক্লাসিক পরিবহন

৪০০ টাকা

র্পযটক পরিবহন

৪০০ টাকা

মোহনা পরিবহন

৪০০ টাকা

বেপারী পরিবহন

৪০০ টাকা

টুঙ্গি পাড়া এক্সপ্রেস

৪৫০ টাকা

গ্রীন লাইন পরিবহন

৪০০ টাকা

কনক পরিবহন

৪০০ টাকা

বনফুল ট্রান্সপোর্ট প্রাঃ লিঃ

৪০০ টাকা

ইমাদ এন্টারপ্রাইজ

৬০০ টাকা

সেবা গ্রীন লাইন

৬৫০ টাকা

ঈগল পরিবহন

৬৯০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সোহাগ পরিবহন

১৩০০ টাকা

গ্রীন লাইন পরিবহন

১১০০ টাকা
৮০০ টাকা

ফালগুনি পরিবহন

৭০০ টাকা
৬০০ টাকা

টুঙ্গি পাড়া এক্সপ্রেস

৫৫০ টাকা

দেশ ট্রাভেলস

১৪০০ টাকা

ইমাদ এন্টারপ্রাইজ

৭৫০ টাকা

সেইন্টমার্টিন হোন্দায়

১৫০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। আমাদের মেইল করতে পাররেন [email protected]। ধন্যবাদ ।

x