ঢাকা থেকে গোবিন্দগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

করতােয়া, বাঙালি, নলুয়া ও গাঙনি নদী বিধেীত গােবিন্দগঞ্জ ১৯৬৫ খ্রিস্টাব্দে থানা প্রতিষ্ঠিত হয়। ১৯৮২ খ্রিস্টাব্দে গােবিন্দগঞ্জ থানা উপজেলায় উন্নীত হয়। গােবিন্দগঞ্জ নামকরণ নিয়ে একাধিক কিংবদন্তি প্রচলিত আছে। উত্তর বঙ্গের স্বাধীন রাজা ভীম ও গােবিন্দ দেবের মূর্তি নামকরণ প্রবাদের সাথে জড়িত। সজা ভীম এক সময় গােবিন্দ দেবের একটি মূর্তি করতােয়া নদীর তীরে স্থাপন
কারেন। গােবিন্দ দেবের মন্দিরকে কেন্দ্র করে সেখানে জমজমাট একটি গঞ্জ গড়ে উঠে। দেবতার নামানুসারে গঞ্জটির নাম হয় গােবিন্দগঞ্জ। বাসুদেব মন্দির, দুধ সাগর, রক্ত সাগর, কামদিয়ার বিরাটি নগর, রাজা বিরাটের রাজপ্রাসাদের ধ্বংসাবশেষ, ফাসিতলার মসজিদ ও বর্ধন কুঠি জমিদার বাড়ির ধ্বংসাবশেষ গােবিন্দগঞ্জ উপজেলার প্রাচীন নিদর্শন ও দর্শনীয় স্থান।


ঢাকা থেকে গোবিন্দগঞ্জ স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে গোবিন্দগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

নাবিল পরিবহন

৫৫০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৫৫০ টাকা

অরিন ট্রাভেলস

৪৫০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

অরিন ট্রাভেলস

৬০০ টাকা
৭০০ টাকা
৯০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x