ঢাকা থেকে ঠাকুরগাঁও বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

টাঙ্গন, ঢেপা, কুলিক, পূনর্ভবা, তালমা ও পাথরী নদী বিধৌত ঠাকুরগাঁও সদর উপজেলার আয়তন ৬৮৩.৪৫ বর্গ কিলোমিটার। ১৮০১ খ্রিস্টাব্দে এখানে থানা সদর প্রতিষ্ঠিত হয়, পুঞ্জনগর হতে আগত রাজা গােবিন্দ নারায়ণ ঠাকুর ও তার সাথে আগত পুরােহিত ঠাকুর যে লােকালয় বা গাঁও হতে ঠাকুরগাঁও নামের উদ্ভব। এই জেলা টি রংপুর বিভাগে অবস্থিত। ৫ টি উপজেলা নিয়ে ঠাকুরগাঁও জেলা গঠিত।



ঢাকা থেকে ঠাকুরগাঁও স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে ঠাকুরগাঁও বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

নাবিল পরিবহন

৯০০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৯০০ টাকা

এনা ট্রান্সপোর্ট

৬০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

নাবিল পরিবহন

B- ১৭০০ টাকা
E- ১১০০ টাকা

এনা ট্রান্সপোর্ট

৯০০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

১৪০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x