ঢাকা থেকে দিরাই বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯৮২ খ্রিস্টাব্দে দিরাই থানা উপজেলায় উন্নীত হয়। জনশ্রুতি এ যে, অতীতকালে কোনাে এক সময় জিৎ রায় এবং দ্বিজ রায় নামের দুইজন ভূস্বামী ছিলেন। দুই তথা দ্বি রায় হতে এলাকার নাম হয় দ্বিরায়। যার অপভ্রংশ দিরাই । আবার অনেকে বলেন, ডহর শব্দ হতে দিরাই শব্দের উৎপত্তি। ডহর শব্দের অর্থ গর্ত। এক সময় এলাকাটিতে অনেকগুলাে বিল ছিল। তাকালে মনে হতাে সমুদ্র। সমুদ্রসম বিশাল বিল গ্রীষ্মকালে পানি কিছুটা কমে গেলে অন্য রকম দেখাতাে। তখন বিলের দিকে তাকালে ছােট ছােট ভূখণ্ডের পাশে দেখা যেতাে বিশাল ডহর। অনেকে মনে করেন, এ ডহর শব্দ হতে ডরাই > ডিরাই > দিরাই নামের উদ্ভব। ঢাকা থেকে দিরাই ।



ঢাকা থেকে দিরাই স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে দিরাই বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মামুন এন্টারপ্রাইজ

৭৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x