ঢাকা থেকে নাজিরপুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

আগা বাকের খাঁর নামে একজন নাজির এ অঞ্চলে বসবাস করতেন। তিনি যে এলাকায় বসবাস করতেন সে এলাকার নাম হয় নাজিরপুর। ধীরে ধীরে গড়ে উঠে জনবসতি এবং প্রতিষ্ঠিত হয় উপজেলা। এই এলাকায় একসময় নাজির শাইল নামের একপ্রকার সরু চাল উৎপাদনের জন্য বিখ্যাত ছিল। এখানে রয়েছে কৃতি ব্যক্তিত্বগণ মোস্তাফা জামাল হায়দার (সাবেক মন্ত্রী), ডাক্তার ক্ষিতিশ চন্দ্র মন্ডল (ত্রাণ ও পূনর্বাসন প্রতিমন্ত্রী), নীরোদ বিহরী নাগ, দিলিপ কুমার বিশ্বাস (চলচিত্র পরিচালক) ইত্যাদি।



আকর্ষণীয় দর্শনীয় স্থান সমূহের মধ্যে রয়েছে-

ভাসমান সবজি চাষ-

নাজিরপুর উপজেলা থেকে সড়ক পথে দীর্ঘ খেয়াঘাট থেকে সোজা ৭ কি.মি দূরে অবস্থিত এই ভাসমান সবজি চাষ। নাজিরপুর সকল  দর্শনীয় স্থানের  বিস্তারিত  জানতে এখানে ক্লিক করুন 

ঢাকা থেকে নাজিরপুর গিয়ে কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো?  রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? জানতে ক্লিক করুন 

* ঢাকা থেকে নাজিরপুর স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে নাজিরপুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ইমাদ এন্টারপ্রাইজ

৬০০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৬৫০ টাকা

সেবা গ্রীন লাইন

৬৭০ টাকা

দোলা পরিবহন

৬০০ টাকা

গোল্ডেন লাইন পরিবহন

৫০০ টাকা

টুঙ্গিপাড়া এক্সপ্রেস

৫০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

টুঙ্গি পাড়া এক্সপ্রেস

৫৫০ টাকা

ইমাদ এন্টারপ্রাইজ

৭৫০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x