ঢাকা থেকে বান্দরবান বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

অপরূপ সৌন্দর্য্য ও প্রাকৃতিক আশীর্বাদপুষ্ট বিখ্যাত পাহাড়ি অঞ্চল বান্দরবান। উপজাতীয় সংস্কৃতির বৈচিত্রতা দেখা ছাড়াও এই অঞ্চলের আনাচে কানাচে ছড়িয়ে আছে অসংখ্য দর্শণীয় স্থান যা ভ্রমণপিপাসু ও এডভেঞ্চারপ্রিয়দের তৃষ্ণা মেটাবে। বাংলাদেশেল কম জনবসতিপূর্ণ অঞ্চল বান্দরবান। মারমা রাজার বাসভূমি হিসেবে বান্দরবান পরিচিত। সাঙ্গু, মাতামুহুরী ও বাকখালী নদী রয়েছে এই জেলায়। গিরি রয়েছে (তামবাং, পলিতাল, মেরেঞ্জা, ওয়াইলাটং)।



ঢাকা থেকে বান্দরবান গিয়ে কোথায় থাকবেন? কোথায় খাবেন ইত্যাদি জানার জন্য আরো বিস্তারিত জানতে ক্লিক করুন।

* ঢাকা থেকে বান্দরবান স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সুব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন,নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া,বাস কাউন্টার,কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।ঢাকা থেকে বান্দরবান বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ইউনিক সার্ভিস

৭৮০ টাকা

এস আলম সার্ভিস

৭৮০ টাকা

শ্যামলী এন আর ট্রাভেলস

৭০০ টাকা

সৌদিয়া কোচ সার্ভিস

৬২০ টাকা

ঈগল পরিবহন

৭২০ টাকা

ডলফিন চেয়ার কোচ

৬২০ টাকা

সেইন্টমার্টিন পরিবহন

বি – ৮৫০ টাকা
ই – ৭৫০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৬৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সেইন্টমার্টিন পরিবহন

ই – ১১০০ টাকা

সেইন্টমার্টিন হোন্দায়

১৬০০ টাকা

দেশ ট্রাভেলস

বিজনেস ১৫০০ টাকা

 শ্যামলী এন আর ট্রাভেলস

বি – ১৬০০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

১৪০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মুখীন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লেখা কতৃপক্ষকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। ধন্যবাদ ।

x