ঢাকা থেকে বেনাপোল বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

বেনাপোল বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী একটি বন্দরনগরী। যেখানে একটি সীমান্ত তল্লাশী ঘাঁটি ও আন্তর্জাতিক স্থল বন্দর অবস্থিত। এই স্থলবন্দরের শুল্ক কার্যক্রম পরিচালনা জন্য রয়েছে বেনাপোল কাস্টম হাউজ। স্থল বন্দরের কার্যক্রম পরিচালনা করে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ। বেনাপোল রেলস্টেশনে মধ্য দিয়ে বাংলাদেশ-ভারত রেল চলাচল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী বেনাপোল যশোর জেলার শার্শা উপজেলায় অন্তর্গত। বেনাপোল বাংলাদেশের প্রথম সারির পৌরসভা। বেনাপোল বর্তমানে উন্নত একটি পৌরশহরে পরিণত হয়েছে। বাংলাদেশ-ভারতের মধ্যকার স্থল বাণিজ্যের প্রধান কেন্দ্র হিসাবে বেনাপোল স্থল বন্দর ব্যবহৃত হয়।



ঢাকা থেকে বেনাপোল গিয়ে কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো?  রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে

* ঢাকা থেকে বেনাপোল সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ঢাকা থেকে বেনাপোল বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

দেশ ট্রাভেলস

৬০০ টাকা

ঈগল পরিবহন

৬৪০ টাকা

সৌদিয়া কোচ সার্ভিস

৫৫০ টাকা

এস আলম সার্ভিস

৫৫০ টাকা

রয়েল কোচ

৫৫০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৫০০ টাকা

সোহাগ পরিবহন

৫৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

গ্রীন সেন্টমার্টিন এক্সপ্রেস

১২০০ টাকা

যোগাযােগ

গ্রীন লাইন পরিবহন

১২০০ টাকা

ঈগল পরিবহন

১২০০ টাকা

শ্যামলী পরিবহন(এন আর)

১৪০০ টাকা

দেশ ট্রাভেলস

১৪০০ টাকা

রয়েল কোচ

১০০০ টাকা

সোহাগ পরিবহন

১৩০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x