ঢাকা থেকে মঠবাড়িয়া বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯০৪ খ্রিস্টাব্দে এখানে থানা সদর দপ্তর প্রতিষ্ঠিত হয়। ১৯৮৩ খ্রিস্টাব্দে মঠবাড়িয়া থানা উপজেলার মর্যাদা লাভ করে। মঠবাড়িয়া নামকরণ প্রবাদটি মঠ এর সাথে জড়িত। এখানে সাধুসন্ন্যাসীদের একটি বিখ্যাত মঠ ছিল । মঠের আশেপাশের লােকালয় মঠবাড়ি নামে পরিচিত ছিল। কালক্রমে এ মঠবাড়ি হতে এলাকাটির নাম হয় মাঠবাড়িয়া। এরপর এখানে একটি বাজার গড়ে উঠে। যার নাম মঠবাড়িয়া বাজার। মঠবাড়িয়া বাজারে থানা সদর স্থাপন করা হলে থানার নামকরণ করা হয় মঠবাড়িয়া। অনেকের মতে, মাঠের মধ্যে বাড়ি তােলে জনপদটির পত্তন করা হয়েছিল। তাই এলাকার নাম হয় মঠবাড়িয়া।



ঢাকা থেকে মঠবাড়িয়া সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে মঠবাড়িয়া বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সাকুরা পরিবহন

৮০০ টাকা

ঈগল পরিবহন

৭৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x