ঢাকা থেকে রায়পুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

চট্টগ্রাম বিভাগের লক্ষীপুর জেলার একটি উপজেলা রায়পুরে স্বাগতম। ডাকাতিয়া ও মেঘনা নদী বিধৌত রায়পুর উপজেলার আয়তন ২০১.৩২ বর্গকিলােমিটার। ১৮৭৭ খ্রিস্টাব্দে এখানে থানা সদর দপ্তর প্রতিষ্ঠিত হয়। জমিদার নারায়ণচন্দ্র রায় এর পদবি দিয়ে আলােচ্য এলাকায় একটি গ্রামের নাম রাখা হয়। সে গ্রাম হতে এলাকাটির নাম হয় রায়পুর। আবার অনেকে মনে করেন, রাই হতে রাইপুর। রাই মানে সরিষাজাতীয় একপ্রকার শস্য। এলাকাটিতে প্রচুর রাই জন্মাতাে। তাই এর নাম হয় রাইপুর।যার অপভ্রংশ রায়পুর। কেরােয়া গ্রামে অবস্থিত অষ্টাদশ শতকে নির্মিত তিন গম্বুজ বিশিষ্ট জীনের মসজিদ রায়পুর উপজেলার একটি প্রত্নসম্পদ।


ঢাকা থেকে রায়পুর স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে রায়পুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ঢাকা এক্সপ্রেস

৫৫০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মিয়ামি এয়ার কন্ডিশন

প্লাটিনাম  ৭০০ টাকা
ইকোনো ৫৫০ টাকা

ঢাকা এক্সপ্রেস

  ৬৫০ টাকা

তুবা লাইন

ইকোনো  ৫০০ টাকা
বিজনেস ৬০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x