ঢাকা থেকে লক্ষীপুর বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

চট্টগ্রাম বিভাগের একটি জেলা লক্ষীপুরে আপনাকে স্বাগতম। মেঘনা, কাটাখালি, ভুলুয়া ও জালছিয়া নদী বিধৌত লক্ষ্মীপুর সদর উপজেলার আয়তন ৫১৪.৭৮ বর্গ কিলােমিটার। ১৮৬০ খ্রিস্টাব্দে এখানে থানা সদর দপ্তর প্রতিষ্ঠিত হয়। তখন এটি ছিল নােয়াখালী জেলার অধীন। লক্ষ্মীপুর অর্থ সৌভাগ্যের নগর। লক্ষ্মীদহ নামক স্থান কালক্রমে পরিবর্তিত হয়ে লক্ষ্মীপুর রূপলাভ করেছে। আবার অনেকের মতে, দালালবাজার জমিদার বংশের অন্যতম জমিদার লক্ষ্মী নারায়ণ রায় চৌধুরীর নামানুসারে এলাকার নাম হয় লক্ষ্মীপুর। ঢাকা থেকে লক্ষীপুর।


ঢাকা থেকে লক্ষীপুর যাওয়ার জন্য স্থল পথে বাসের ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি / নন এসি উভয় ধরণের বাস রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে লক্ষীপুর বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড.

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ঢাকা এক্সপ্রেস

৩৫০ টাকা

হিমাচল এক্সপ্রেস

৪৫০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

রয়েল কোচ

বিজনেস ৬০০ টাকা

মিয়ামি এয়ার কন্ডিশন

প্লাটিনাম ৭০০ টাকা
ইকোনো ৫৫০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x