ঢাকা থেকে শায়েস্তাগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

শায়েস্তাগঞ্জ উপজেলা হবিগঞ্জ জেলায় অবস্থিত, এটি ২০১৭ সালে উপজেলায় উন্নতি হয়। শায়েস্তাগঞ্জ পৌরসভা গঠিত হয় ১৯৯৮ সালে। সিপাহসালার সৈয়দ নাসির উদ্দীনের অধস্তন নবম বংশধর লস্করপুর হাবেলী নিবাসী সৈয়দ হামিদ রাজার পুত্র ছিলেন সৈয়দ শায়েস্তা মিয়া। প্রায় তিনশত বছর পূর্বে খোয়াই নদীর পশ্চিম তীরে সৈয়দ শায়েস্তা মিয়ার নামে একটি হাট বা বাজার স্থাপন করা হয়। প্রথমে এ বাজারটি শায়েস্তা মিয়ার বাজার নামে পরিচিতি পেলেও কালক্রমে বাজার থেকে গঞ্জে পরিণত হয়।
ঢাকা থেকে শায়েস্তাগঞ্জ বাসে সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।



নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, ঢাকা থেকে শায়েস্তাগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

শ্যামলী এন আর ট্রাভেলস

৪৩০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৪৩০ টাকা

এনা ট্রান্সপোর্ট

৪৩০ টাকা

ইউনিক সার্ভিস

৪৩০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

এনা ট্রান্সপোর্ট

৮০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x