তালা থেকে নরসিংদী বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৯৩০ খ্রিস্টাব্দে এখানে থানা সদর প্রতিষ্ঠিত হয়। রাজা ধনপদ সিংহের পুত্র নরসিংহের নাম থেকে নরসিংদী নামের উৎপত্তি। নরসিংদী শব্দটির আসল রূপ হল নরসিংদী। এর অর্থ নরসিংহের দিয়া। দিয়া শব্দের অর্থ দ্বীপ বা এলাকা। এখানে যে দ্বীপ বলা হয়ে সেটি প্রকৃত অর্থে সংজ্ঞানুসারে বর্ণিত দ্বীপ নয়। নদী বা সমুদ্রের তীরবর্তী ও খালবেষ্টিত এলাকাকেও স্থানীয় ভাষায় দ্বীপ বা দিয়া বলা হতাে। রাজা ধনপদ সিংহ তার পুত্র নরসিংহের নামে এলাকা বা দিয়াটির নাম রাখেন নরসিংহদী।



তালা থেকে নরসিংদী বাসে সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, তালা থেকে নরসিংদী বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মামুন এন্টারপ্রাইজ

৭৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মামুন এন্টারপ্রাইজ

১০০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x