তালা থেকে নারায়ণগঞ্জ বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

১৮৮২ সালে নারায়ণগঞ্জ কে মহকুমায় ঘোষণা করা হয় এবং ১৯৮৪ সালের ১৫ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ কে জেলা হিসেবে ঘোষণা করা হয়। এটি ঢাকা বিভাগের মধ্যাঞ্চলের একটি জেলা। আমাদের অধিক প্রাচীন এবং প্রসিদ্ধ সোনারগাঁও এ জেলায় অবস্থিত, বিখ্যাত “শীতলক্ষ্যা নদীর” পাড়ে নারায়ণগঞ্জ নদী বন্দর অবস্থিত। বাংলাদেশের সব চেয়ে ছোট জেলা হচ্ছে নারায়ণগঞ্জ জেলা। পাট শিল্পের জন্য এই জেলা বিখ্যাত। এই জেলাকে প্রাচ্যের ড্যান্ডি বলে থাকে। প্রচুর পরিমাণে সোনালী আশঁ উৎপাদন হয় বলে একে এই নামে ডাকা হয়। তালা থেকে নারায়ণগঞ্জ ।



তালা থেকে নারায়ণগঞ্জ স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, তালা থেকে নারায়ণগঞ্জ বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মামুন এন্টারপ্রাইজ

৫৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x