দিনাজপুর থেকে বরিশাল বাস ভাড়া ও কাউন্টার লোকেশন

পরিচিতিঃ

বরিশাল বাংলাদেশের অন্যতম সুন্দর শহর। কীর্তনখোলা নদীর তীরে গড়ে ওঠা এই শহরের প্রাচীন নাম চন্দ্রদ্বীপ।  দেশের খাদ্যশস্য উৎপাদনের একটি মূল উৎস এই বরিশাল।  দেশের প্রাচীন ও ২য় বৃহত্তম ও গুরুত্বপূর্ণ একটি নদীবন্দর রয়েছে।  বরিশালে প্রচলিত একটি ১২ নদী ১৩ খাল তারই নাম বরিশাল। বাংলাদেশ নদীমাতৃক দেশ। জালের মত ছেঁয়ে আছে পুরা দেশকে। বরিশালে রয়েছে উল্লেখ্য নদীসমূহ- কীর্তনখোলা, মেঘলা, ধানসিঁড়ি ইত্যাদি।  বরিশাল ১৪টি থানা রয়েছে, ১০টি উপজেলা রয়েছে। সরকারী বেসরকারী প্রতিষ্ঠান রয়েছে প্রায় হাজার দু-এক।



আকর্ষনীয়  দর্শনীয় স্থান সমূহের মধ্যে রয়েছে- 

আপনার ভ্রমণ তৃষ্ণা মেটাতে এখানে রয়েছে অনেক প্রাচীন ও নৈস্বর্গিক নিদর্শন।

ভাসমান পেয়ারা বাজারঃ

বরিশাল শহরের কুড়িয়ানা বাজারের অবস্থিত এই জুলাই, আগস্ট, পেয়ারার মৌসুম হলেও মাঝে মাঝে সেপ্টম্বরে পর্যন্ত বাজার চলে। সকাল ১১টা অবধি এই বাজারে সমাগম বেশি থাকে। পানিতে ভেসে ভেসে বাজার করতে হয়। বরিশাল শহরের সকল দর্শনীয় স্থানের বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দিনাজপুর থেকে বরিশাল গিয়ে কোথায় গাড়ি পাব? গাড়ি না পেলে কী করবো? রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? জানতে এখানে ক্লিক করুন

দিনাজপুর থেকে বরিশাল স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সুব্যবস্থা রয়েছে।



লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

গোল্ডেন লাইন পরিবহন

৮০০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- info@kemnejabo.com । ধন্যবাদ ।