ফেনী থেকে কুমিল্লা বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

পরিচিতিঃ

কর্কটক্রান্তি রেখা কুমিল্লা জেলা অতিক্রম করেছে। উত্তরে ব্রাহ্মনবাড়িয়া, দক্ষিণে ফেনী ও নোয়াখালী, পূর্বে ভরতের ত্রিপুরা, পশ্চিমে চাঁদপুর, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ। আয়তন: ৩০৮৭.৩৩ বর্গ কি.মি। ১৭টি উপজেলা নিয়ে কুমিল্লা জেলা গঠিত। সংসদীয় আসন ১১টি, সিটি কর্পোরেশন ১টি। ইউনিয়ন ১৮৫টি, গ্রাম- ৩,৬৮৭ টি, হাট-বাজার- ৫৫৫টি, মোট জনসংখ্যা- ৫৬,০২,৬২৫ জন, সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় ৫টি, বেসরকারি কলেজ ৩১টি ও অন্যান্য হাজার খানেক শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে গঠিত এই জেলা। শিল্প কারখানা রয়েছে প্রায় হাজার চারেক তন্মধ্যে বৃহৎ শিল্প ইপিজেড ১টি, বস্ত্রকল ৭টি। কুমিল্লা দর্শনীয় স্থান



যেভাবে যাবেন-

নিচে স্ক্রল করলে এসি/নন এসি বাসের প্রাইজ ও কাউন্টার লোকেশন দেখবেন।

দর্শনীয় স্থান-

আকর্ষনীয়  দর্শনীয় স্থান সমূহের মধ্যে রয়েছে-

ময়নামতি ওয়্যার সিমেট্রি

কুমিল্লা শহর থেকে ৫ কি.মি পশ্চিমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লা ক্যান্টনমেন্টের পিরা বাজারে অবস্থিত ময়নামতি ওয়্যার সিমেট্রি। সকাল ৭টা থেকে বিকাল ৫ টা অবধি খোলা থাকে। এমন সব পটুয়াখালীর দর্শনীয় স্থান সমূহের তথ্য জানতে এখানে ক্লিক করুন

ফেনী থেকে কুমিল্লা গিয়ে কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো? রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে? শপিংমল সহ ইত্যাদি তথ্য জানতে এখানে ক্লিক করুন।

ফেনী থেকে কুমিল্লা বাস সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।


লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ফেনী থেকে কুমিল্লা বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

তিশা প্লাটিনাম

১০০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- info@kemnejabo.com । ধন্যবাদ ।

x