ফেনী থেকে চট্টগ্রাম বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

পরিচিতিঃ

ঐতিহাসিক পোর্টো গ্র্যান্ড তথা আজকের চট্টগ্রাম। পাহাড়, সমুদ্র, উপত্যাকায়, দেশের সর্ববৃহৎ বন্দরনগর, দেশের সেরা ব্যবসা প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, অসংখ্য নদী, পার্বত্য চট্টগ্রাম, বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, পার্ক, বার  আউলিয়ার নগরী হিসেবে বেশ পরিচিত এই চট্টগ্রাম শহর। বন্দর নগরী চট্টগ্রাম আপনাকে মুগ্ধ করবে তার আতিথেয়তা দিয়ে, সৌন্দর্য্য দিয়ে এবং পরিচ্ছন্ন পরিবেশ দিয়ে।



কোথায় গাড়ি পাব? কাউন্টার কোথায়? গাড়ি না পেলে কী করবো?  রাতে কী গাড়ি পাব? থাকার জায়গা পাব? রেস্টুরেন্ট খোলা থাকবে?

  • চট্টগ্রামের যে প্রান্তে আসবেন না কেন? কিংবা যেখানে থাকেন না কেন? আপনি খুব সহজেই আপনার গন্তব্যে পৌঁছাতে পারবেন। সব স্টেশনে আপনি কাউন্টার পাবেন কারণ মেইন হাইওয়েতে সব ঢাকা এবং কক্সবাজারমুখী যাতায়াত রাস্তা। প্রতিটা ষ্টেশনে বিভিন্ন বাস কাউন্টার রয়েছে। তাদের সাথে যোগাযোগ করলে আপনার গন্তব্যের ঠিকানা খুঁজে নিতে পারবেন।
  • আপনার কাউন্টার খুঁজে পেতে আমাদের নিচের বাস কাউন্টার নাম্বার সংগ্রহ করে যোগাযোগ করলে আপনাকে নির্দিষ্ট তথ্য দিয়ে দিবে।
  • ২৪ ঘণ্টা যাতায়াত ব্যবস্থা খোলা থাকে। আপনি নিচের দিকে স্ক্রল করলে বাসের ঠিকানা পেয়ে যাবেন।
  • প্রতিটা স্টেশনে, অলি-গলিতে আপনার থাকার ব্যবস্থা রয়েছে। উপরে লিংকে প্রবেশ করে রুম বুক করতে পারেন। বুকিং রুম

ফেনী থেকে চট্টগ্রাম আসবেন? কোথায় রাত্রি যাপন করবেন? কোথায় খাবার খাবেন? কি কি দেখবেন? ইত্যাদি সকল প্রশ্নের উত্তর বা তথ্য পেয়ে যাবেন এই লিংকে

প্রাকৃতিক সৌন্দর্য্য, বিভিন্ন জাতি, বন্দরনগর, সমুদ্র, পাহাড়, বন-বনানী, উপত্যকার মতো বাংলাদেশে আর কোন জেলা নাই। বার আউলিয়ার শহরে আপনাকে আবারও আমন্ত্রণ।





* ফেনী থেকে চট্টগ্রাম স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সুব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ফেনী থেকে চট্টগ্রাম বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

তিশা প্লাটিনাম

১২০ টাকা

দাউদকান্দি এক্সপ্রেস

১০০ টাকা

এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- info@kemnejabo.com । ধন্যবাদ ।

x