ফেনী থেকে চট্টগ্রাম বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

ঐতিহাসিক পোর্টো গ্র্যান্ড তথা আজকের চট্টগ্রাম। পাহাড়, সমুদ্র, উপত্যাকায়, দেশের সর্ববৃহৎ বন্দরনগর, দেশের সেরা ব্যবসা প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, অসংখ্য নদী, পার্বত্য চট্টগ্রাম, বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, পার্ক, বার  আউলিয়ার নগরী হিসেবে বেশ পরিচিত এই চট্টগ্রাম শহর। বন্দর নগরী চট্টগ্রাম আপনাকে মুগ্ধ করবে তার আতিথেয়তা দিয়ে, সৌন্দর্য্য দিয়ে এবং পরিচ্ছন্ন পরিবেশ দিয়ে।




* ফেনী থেকে চট্টগ্রাম স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের বাসের সুব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ফেনী থেকে চট্টগ্রাম বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

তিশা প্লাটিনাম

১৫০ টাকা

দাউদকান্দি এক্সপ্রেস

১৩০ টাকা

স্টার লাইন

১৫০ টাকা

এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

স্টার লাইন

২০০ টাকা

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x