মঠবাড়িয়া থেকে ঢাকা বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

জাহাঙ্গীরের জাহাঙ্গীরনগর, সুবা বাংলার ঢাক বাজনা থেকেই ঢাকা। ঢাকা বাংলাদেশের  রাজধানী। দক্ষিণ এশিয়ার এবং বাংলাদেশের সবথেকে বড় শহর। ঢাকা! রিক্সার শহর, মসজিদের শহর সহ আরো অনেক নামে পরিচিত এই শহরের আসল পরিচয় হল এটি মায়ার শহর। নিজেকে চিনতে, নিজেকে জানতে ও নিজেকে আবিষ্কার করতে ঢাকা ভ্রমণের কোন তুলনা হয় না। অসংখ্য পুরাতন দর্শনীয় ও ঐতিহাসিক স্থাপনা অপেক্ষা করছে-আপনার জ্ঞানকে বিকশিত করতে ও আপনার মনকে প্রফুল্লময় করতে। রাজধানী বলেই নয়, ঢাকা স্ব-মহিমায় উজ্জ্বল কৃষ্টিতে, ঐতিহ্যে ও আভিজাত্যে! তাইতো ভ্রমণ পিপাসু তাদের ভ্রমণপাঠ শুরু করেন ঢাকা দিয়েই।



মঠবাড়িয়া থেকে ঢাকা যাওয়ার সকল ধরনের তথ্য, যেমনঃ ঢাকা গিয়ে কোথায় থাকবেন? খাবার ব্যবস্থা কি? দেখার জন্য কি কি আছে? সহ ইত্যাদি বিস্তারিত জানতে ক্লিক করুন। 

মঠবাড়িয়া থেকে ঢাকা সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, মঠবাড়িয়া থেকে ঢাকা বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

সাকুরা পরিবহন

৮০০ টাকা

ঈগল পরিবহন

৭৫০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x