রহনপুর থেকে ঢাকা

পরিচিতিঃ

জাহাঙ্গীরের জাহাঙ্গীরনগর, সুবা বাংলার ঢাক বাজনা থেকেই ঢাকা। ঢাকা বাংলাদেশের  রাজধানী। দক্ষিণ এশিয়ার এবং বাংলাদেশের সবথেকে বড় শহর। ঢাকা! রিক্সার শহর, মসজিদের শহর সহ আরো অনেক নামে পরিচিত এই শহরের আসল পরিচয় হল এটি মায়ার শহর। নিজেকে চিনতে, নিজেকে জানতে ও নিজেকে আবিষ্কার করতে ঢাকা ভ্রমণের কোন তুলনা হয় না। অসংখ্য পুরাতন দর্শনীয় ও ঐতিহাসিক স্থাপনা অপেক্ষা করছে-আপনার জ্ঞানকে বিকশিত করতে ও আপনার মনকে প্রফুল্লময় করতে। রাজধানী বলেই নয়, ঢাকা স্ব-মহিমায় উজ্জ্বল কৃষ্টিতে, ঐতিহ্যে ও আভিজাত্যে! তাইতো ভ্রমণ পিপাসু তাদের ভ্রমণপাঠ শুরু করেন ঢাকা দিয়েই।

যেভাবে যাবেন– 

  • কাউন্টারে যোগাযোগ করতে নিচে স্ক্রল করলে কাউন্টারের তথ্য পেয়ে যাবেন।




যেখানে রাত্রিযাপনঃ

২০০ টাকার রুম থেকে বিলাসবহুল ফ্ল্যাট অবধি ভাড়া পাবেন। তন্মধ্যে হোটেল দ্যা ক্যাপিটাল লিমিটেড, হোইট প্যালেস হোটেল, রজনীগন্ধ্যা সুইটস, ম্যাপেল ক্রেস্ট সার্ভিস অপ্যার্টম্যান্ট, এশিয়া প্যাসিফিক হোটেল, হোটেল গ্রান্ড সার্কেল ইন, ব্যাচেলর পয়েন্ট হোম স্টে, হোটেল ট্রপিক্যাল ডেইজি, ল্যাকশোর বনানী, রয়েল পার্ক রেসিডেন্স, হোটেল ৭১, দ্যা ওয়েস্টিন ঢাকা ইত্যাদি।

৭ম খ্রিষ্টাব্দ থেকে গোড়াপত্তন হয়েছিল বাংলাদেশের অন্যতম প্রাচীন শহর এবং বর্তমানে রাজধানী ঢাকা। প্রাচীন শহর হওয়ার কারণে যুগ থেকে যুগ বিভিন্ন স্থাপনা, ভার্সকর্য তথা বিনোদন কেন্দ্র। বর্তমানে আধুনিক চিত্তবিনোদন এবং শিক্ষনীয় দর্শনে আপনাকে আবারও আমন্ত্রণ।




রহনপুর থেকে ঢাকা যাওয়ার সকল ধরনের তথ্য, যেমনঃ ঢাকা গিয়ে কোথায় থাকবেন? খাবার ব্যবস্থা কি? দেখার জন্য কি কি আছে? সহ ইত্যাদি বিস্তারিত জানতে ক্লিক করুন। 

  • রহনপুর থেকে ঢাকা সরাসরি স্থল পথে যাওয়া যায়। এসি / নন এসি উভয় ধরনের বাসের ব্যবস্থা রয়েছে।

আপনার যদি কাউন্টারে যাওয়ার সময় না থাকে, চিন্তিত হবার কোন কারণ নাই, তাৎক্ষনিক বা অগ্রিম সব ধরনের বাসের টিকেট আমরা বুকিং দিয়ে থাকি। আমাদের কাস্টমার কেয়ারে কল করে টিকেট বুকিং নিশ্চিত করুন।

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ন্যাশনাল ট্রাভেলস

৬০০ টাকা

গ্রামীন ট্রাভেলস

৫০০ টাকা

যোগাযোগ

তুহিন এলিট

৫০০ টাকা

যোগাযোগ




এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্ষ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x