রোমার সার্ভিস

“দৃষ্টি আকর্ষণ”

“সম্মানিত যাত্রীবৃন্দ কেমনেযাবো ডট কম ওয়েবসাইটে অসংখ্য কাউন্টার লোকেশন, মোবাইল নাম্বার এবং হোটেল/আবাসিক নাম্বার দেওয়া আছে। আমরা উল্লেখিত নাম্বার, কাউন্টার লোকেশন সম্পূর্ণ তথ্য ইন্টারনেট, সরাসরি কাউন্টার এবং কোম্পানির নিকট হতে  সংগৃহীত করেছি। উপরোক্ত কাউন্টার এবং হোটেল নাম্বার গুলোতে যদি কোন প্রকার আর্থিক লেনদেন করে থাকেন তাহলে সম্পূর্ণ এখতিয়ার আপনার। সেক্ষেত্রে কোন প্রকার হয়রানির স্বীকার হলে কেমনেযাবো ডট কম-এর কর্তৃপক্ষ দায়ী থাকবে না। কাজেই আপনি লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন।”

 

রোমার সার্ভিস বাংলাদেশের জনপ্রিয় একটি বাস সার্ভিস। ঢাকা থেকে বিভিন্ন জেলা শহরে রোমার সার্ভিস এর সার্ভিস রয়েছে।


সিলেট কাউন্টার

আফতাব ভিউ, পুরাতন পুলের মুখ, টার্মিনাল রোড, র্ভাখখলা, সিলেট.
ফোনঃ 01791-992211
অভিযোগঃ 01721-423315, 01671-635225



পরার্মশঃ  কেমনে যাবো ডট কম সর্বদা সর্বশেষ তথ্য দেয়ার চেষ্টা করে। যেকোনো কোম্পানি তাঁদের কাউন্টার যেকোনো সময় পরিবর্তন করতে পারে। যদি কোন কোম্পানি এরূপ করে থাকে এবং আমাদের দেয়া তথ্যে ভুল থাকে তাহলে আমরা আন্তরিক ভাবে দুঃখিত। সঠিক তথ্যের জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি, ধন্যবাদ।

রোমার সার্ভিস এর বাস সেবা কত টুকু আন্তরিক বা যাত্রীদের সাথে তাদের সম্পর্ক কি রকম? আপনার নিজস্ব মতামত তুলে ধরুন আমাদের ফেইসবুক গ্রুপে। আপনার দেওয়া মতামত বা তথ্য রোমার সার্ভিস কে গতিশীল ও যাত্রী সেবা নিশ্চিত করতে সহায়তা করবে। আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে নিয়মিত আপডেট রাখেন নিজেকে।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- info@kemnejabo.com