সাতক্ষীরা থেকে সিলেট বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

বাংলাদেশের প্রতিটি অঞ্চলের আলাদা আঞ্চলিক ভাষা রয়েছে। তার মধ্যে অন্যতম সিলেটি আঞ্চলিক ভাষায় একটি বিশেষত্ব রয়েছে। সিলেটের আঞ্চলিক ভাষায় নিজস্ব বর্ণমালা রয়েছে।  সিলেটের বহু বাসিন্দা দেশে বিদেশে ছড়িয়ে আছে। রয়েছে অসংখ্য ভ্রমণের জায়গা। ইতিহাস সমৃদ্ধ এই অঞ্চল ভ্রমণপিপাসুদের অন্যতম পছন্দের স্থান। এটি বাংলাদেশের অন্যতম পর্যটন নগরী হিসেবে সারাবিশ্বে সুনাম কুড়িয়েছে। বহুযুগ ধরে সিলেট একটি বাণিজ্যিক শহর হিসেবে প্রচলিত আছে। ধারণা করা হয়ে থাকে যে “হরিকেলা রাজত্বের” মূল ভূখন্ড ছিল এই সিলেট।



পান্থুমাই ঝর্ণাঃ

বাংলাদেশে-ভারত সীমান্তবর্তী অঞ্চলে অবস্থিত মেঘালয় পাহাড়ের কোল ঘেঁষা একটি অপূর্ব গ্রামের নাম। উঁচু পাড়ার থেকে জল নেমের পড়া দৃশ্য অন্যরকম সৌন্দর্য্য ফুটিয়ে তুলে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের এই গ্রাম বাংলাদেশেল সবচেয়ে সুন্দর গ্রামগুলোর মধ্যে অন্যতম । সিলেটের সকল দর্শনীয় স্থানের বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে

এছারাও আপনি সাতক্ষীরা থেকে সিলেট যাওয়ার আগে কক্সবাজার সম্পর্কে জেনে নিন। যেমন- দেখার জন্য কি কি আছে? কোথায় রাত্রি যাপন করবেন? কোথায় খাবেন?

সাতক্ষীরা থেকে সিলেট স্থল পথে যাওয়ার জন্য বাস পরিবহন ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের সু-ব্যবস্থা রয়েছে।

লক্ষ্য করুন, নিম্নে আপনি সকল বাস এবং বাস সংশ্লিষ্ট সকল তথ্য যেমন ভাড়া, বাস কাউন্টার, কাউন্টারের নাম্বার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। সাতক্ষীরা থেকে সিলেট বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

মামুন এন্টারপ্রাইজ

১১০০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x