সিলেট থেকে ভৈরব বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

চরাঞ্চল ও জলাভূমিতে উলু-খাগড়ার বন জন্মানোর কারণে স্থানটির প্রথম নাম হয় উলুকান্দি। তৎকালীন ভাগলপুর দেওয়ানদের জমিদারীর অন্তর্ভূক্ত ছিল উলুকান্দি। ভাগলপুরের দেওয়ান সৈয়দ আহমদ রেজা এর কাছ থেকে নবীনগর উপজেলার বিটঘরের দেওয়ান ভৈরব চন্দ্র রায় মৌখিক অনুমতি নিয়ে উলুকান্দি ও পার্শ্ববর্তী এলাকায় জনবসতি শুরু করেন, কালপরিক্রমায় সেখানে একটি বাজার গড়ে উঠে। জমিদার ভৈরব চন্দ্র রায় তাঁর মায়ের নামে বাজারটির নামকরণ করেন কমলগঞ্জ প্রকাশ্যে ভৈরব বাজার। আশে পাশের গ্রামগুলোর নাম দেয়া হয় তাঁর ভাই-বোনদের নামানুসারে ভৈরবপুর, কমলপুর, জগন্নাথপুর, শম্ভুপুর, কালীপুর, চনিডবের ও লক্ষীপুর। ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত ভৈরব উপজেলা ঢাকা বিভাগের অন্তর্গত কিশোরগঞ্জ জেলায় অবস্থিত একটি উপজেলা। পাদুকা শিল্পের জন্য বেশ বিখ্যাত ভৈরব।



সিলেট থেকে ভৈরব স্থল পথে যাওয়ার জন্য বাস পরিবহন ব্যবস্থা রয়েছে। বাসের মধ্যে এসি/নন এসি উভয় ধরণের সু-ব্যবস্থা রয়েছে।

নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, সিলেট থেকে ভৈরব বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড।

নন এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

ইউনিক সার্ভিস

38০ টাকা




এসি বাস সমূহ

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাসকে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন। এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x