হাটহাজারী থেকে জয়পুরহাট বাস ভাড়া, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড

রাজশাহী বিভাগের একটি জেলা জয়পুরহাট, রাজস্থানের জয়পুরের সংঘে পার্থক্য বোঝাবার জন্য পোস্ট অফিস ও রেলস্টেশনের নাম রাখা হয়েছিল জয়পুরহাট রেলস্টেশন ও জয়পুরহাট পোস্ট অফিস। জয়পুরহাট মহকুমার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় ১৯৭১ সালে ১লা জানুয়ারী তারিখে, এবং ১৯৮৪ সালে জয়পুরহাট কে জেলা ঘোষণা করা হয়। জয়পুরহাট একটি প্রাকৃতিক সম্পদে ভরপুর জেলা, বিজ্ঞানীরা বলছেন ১২০০ মিলিয়ন টন চুনাপাথর ও ৯০ মিলিয়ন কয়লা মজুদ আছে বলে ধারনা করা হচ্ছে।
* হাটহাজারী থেকে জয়পুরহাট স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যাওয়া যায়। বাসের মধ্যে নন এসি বাসের সুব্যবস্থা রয়েছে।


নিম্নে সকল গাড়ীর ভাড়া ও বাসের কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য যোগাযোগ অপশন রয়েছে, যেখানে ক্লিক করলে কাউন্টারের সকল তথ্য পেয়ে যাবেন, হাটহাজারী থেকে জয়পুরহাট বাস প্রাইজ, কাউন্টার নাম্বার, লোকেশন ও ভ্রমণ গাইড.

নন এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

বিপুল এন্টারপ্রাইজ

১০৫০ টাকা



এসি বাস

বাসের নাম

ভাড়া 

বিস্তারিত 

পরার্মশঃ আপনি যে বাসে করে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন ঐ বাস সম্পর্কে বিস্তারিত জেনে নিন। হয়রানির সম্মূখিন হলে বা কোন অভিযোগ থাকলে তাদের জরুরী মোবাইল নাম্বারে জানান। অথবা আমাদের নিজস্ব ফেইসবুক গ্রুপপেইজ রয়েছে, যেখানে আপনারা আপনাদের মতামত জানাতে পারেন। যে বাসে করে আপনি ভ্রমণে যাচ্ছেন, সে বাস সম্পর্কে লিখুন আমাদের ফেইসবুক গ্রুপে, আপনার একটি লিখা ঐই বাস কে যাত্রী সেবার মান বাড়াতে সাহায্য করবে। এবং আমাদের ওয়েব সাইটের নিয়মিত আপডেট পেতে ফেইসবুক পেইজে লাইক দিন।
এছাড়াও আমাদের ওয়েব সাইট নিয়ে কোন অভিযোগ বা পরামর্শ বা কোন তথ্য আমাদের কাছে পাঠাতে চায়লে মেইল করুন- [email protected] । ধন্যবাদ ।

x